সোমবার, সেপ্টেম্বর ২৫, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলাছাত্রাবাসের আড়ালে গাঁজার গোডাউন, র‍্যাবের অভিযানে আটক ২

ছাত্রাবাসের আড়ালে গাঁজার গোডাউন, র‍্যাবের অভিযানে আটক ২

নওগাঁ প্রতিনিধিঃ ছাত্রাবাসের আড়ালে গাঁজার গোডাউন, র‌্যাবের অভিযানে জয়পুরহাটের সদর থানার চিত্রাপাড়া এলাকার ছাত্রাবাসের একটি রুম থেকে ১৫০ কেজি গাঁজাসহ মোঃ সাব্বির হোসেন (৩০) ও মোঃ রতন মন্ডল (৩২) কে আটক করা হয়। আটককৃতরা হলেন, জয়পুরহাট সদর থানার চিত্রাপাড়া গ্রামের মোঃ আবু বক্কর সিদ্দিকের ছেলে সাব্বির হোসেন একই গ্রামের মৃত খলিল মন্ডলের ছেলে রতন মন্ডল।

র‍্যাব-৫, সিপিসি-৩ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম ও স্কোয়াড কমান্ডার মোঃ ইমদাদ হোসেন বিপুলের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে জয়পুরহাট জেলার সদর থানধীন পৌরসভার ৫ নং ওয়ার্ডের চিত্রাপাড়া অন্তর্গত তামিম ছাত্রাবাসের একটি তালাবদ্ধ রুমের ভিতর থেকে বুধবার পূর্ব রাত আড়াই টার দিকে ১৫০ কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

র‍্যাব আরও জানান, আটককৃতরা জব্দকৃত গাঁজা বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে বিক্রয়ের জন্য নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে। তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন অঞ্চল হতে গাঁজা সংগ্রহ করে জয়পুরহাট,নওগাঁ ও দিনাজপুরসহ উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায় ক্ষুদ্র মাদক ব্যাবসায়ীর নিকট গাঁজা বিক্রয় করে আসছে।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন অনুযায়ী মামলা দায়ের পূর্বক বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট