বুধবার, অক্টোবর ৪, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলা২মাদক কারবারী মাদক'সহ র‌্যাব-১৫ কর্তৃক আটক

২মাদক কারবারী মাদক’সহ র‌্যাব-১৫ কর্তৃক আটক

বিশেষ প্রতিনিধি

কক্সবাজার সদরের পৌরসভা হলিডে মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ৭,৬৫০ পিস ইয়াবা উদ্ধারসহ দুইজন মাদক কারবারী র‌্যাব-১৫ কর্তৃক গ্রেফতার।

১১ আগস্ট,রাত ১২টায় সদর থানাধীন কক্সবাজার পৌরসভার ১১নং ওয়ার্ডের এলাকায় সিপিএসসি’র একটি চৌকস অভিযানে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দলের নিকট দুইজন মাদক কারবারী ধৃত হয়।

গ্রেফতারকৃতদের পরিচয়ে আবু হাসনাত তাহামবীর (২১),পিতা-আবু তাহের, মাতা-হাসিনা আক্তার ও নাইমুল হক জিহাদ (২১) পিতা-জাফর আলম, মাতা-রোকেয়া বেগম, উভয় সাং-বাহারছড়া, ১১নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা-সদর, জেলা-কক্সবাজার।

গোপন সংবাদে কক্সবাজার পৌরসভার ১১নং ওয়ার্ডের হলিডে মোড়ের পাশে এস এ পরিবহন এর অফিসের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়/অন্যত্র প্রেরণের উদ্দেশ্যে অবস্থানকালে কারবারীদের আটক করে।

জিজ্ঞাসাবাদে,তারা মোটর সাইকেলের চাকার ভিতর বিশেষ কৌশলে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হতে নেত্রকোনা পাঠানোর উদ্দেশ্যে একটি ১৫০ সিসি FAZER মোটর সাইকেল (রেজি নং-কক্সবাজার-এ-১৭-৪৪৪৪) এস এ পরিবহনে জমা করে। পরবর্তীতে বর্ণিত মোটর সাইকেলটি জব্দ করতঃ উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদ্বয়ের দেহ এবং মোটর সাইকেল তল্লাশী করে সর্বমোট ৭,৬৫০ (সাত হাজার ছয়শত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট, ০২টি এন্ড্রয়েড মোবাইল ফোন এবং ০৪টি সীম কার্ড উদ্ধার* করা হয়।
এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পৌঁছানোর পূর্বেই একজন মাদক কারবারী দ্রুত পালিয়ে যায় মর্মে ধৃত ব্যক্তিদ্বয়ের নিকট থেকে জানা যায়। ধৃত ব্যক্তিদ্বয়কে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে। ধৃত ও পলাতক মাদক কারবারীরা প্রায়ঃশই কৌশলী প্রন্থা অবলম্বন করে এস এ পরিবহণ এর মাধ্যমে দেশের বিভিন্ন জায়গায় মাদকদ্রব্য ইয়াবার চালান প্রেরণ করে আসছিল বলে জানায়।

মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত ও পলাতক মাদক কারবারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার সদর মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে। তথ্য নিশ্চিত করেছেন, করেছেন অধিনায়কের পক্ষে,মোঃ আবু সালাম চৌধুরী,অতিঃ পুলিশ সুপার,সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট