শনিবার, জুন ১০, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলাআপত্তিকর অবস্থায় প্রবাসীর স্ত্রীর সাথে জনতার হাতে আটক মনোয়ার।

আপত্তিকর অবস্থায় প্রবাসীর স্ত্রীর সাথে জনতার হাতে আটক মনোয়ার।

স্টাফ রিপোর্টারঃ

প্রবাসীর স্ত্রীর সাথে পরকীয়ায় আপত্তিকর অবস্থায় হাতে -হাতে আটক হলো মনোয়ার। গত ১০ মে (বুৃধবার) রাতে প্রবাসীর স্ত্রীর সাথে অসামাজিক কার্যকলাপে আপত্তিকর অবস্থায় হাতে নাতে স্থানীয়রা আটক করেন।

অভিযুক্ত মনোয়ার লক্ষ্মীপুর সদর উপজেলার ১ নং উত্তর হামছাদী ইউনিয়নের পূর্ব হাসদ্দী গ্রামের মৃত মন্তাজ মিয়ার ছোট পুত্র মনোয়ার হোসেন ( মনা ) । স্থানীয় এলাকাবাসী তাকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করে বলে নিশ্চিত করেন সদর মডেল থানার ডিউটি অফিসার।

অবশ্য থানায় মুসলেকা দিয়ে তাদের ছেড়ে দেয়া হয়েছে বৃহস্পতিবার বিকালে। অভিযোগ রয়েছে মোটা অংকের অর্থের বিনিময়ে ওসি ঘটনাটি দামাচাপা দিয়েছেন। থানার গোপনসূত্রে জানাযায়, স্থানীয় কিছু রাজনৈতিক নেতা,থানার দালালদের চাপে মুচলেকা নিয়ে ছেড়ে দিতে বাধ্য করা হয় পুশিশকে।

অভিযুক্ত প্রবাসীর স্ত্রী একই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড হরাজী বাড়ীর আছিবের স্ত্রী ও লাভলুর মেয়ে রিমা আক্তার।

বক্তব্য নিয়ে রিমা আক্তারের বাড়িতে গেলেও তাকে খুঁজে পাওয়া যায় নি।

বিষয়টি নিশ্চিত করেন সদর মডেল থানার ওসি মোঃ মোসলেম উদ্দিন। তিনি আরো বলেন,থানায় এসে বিস্তারিত তথ্য নিন,এই বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট