সোমবার, মার্চ ২০, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলাচারঘাট উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রায়হানের জন্মদিন আজ!

চারঘাট উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রায়হানের জন্মদিন আজ!

রাজশাহী চারঘাট উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, রায়হান এর জন্মদিন আজ
তিনি চারঘাট গ্রামে ৩ নভেম্বর ১৯৬৯ খ্রিঃ এই ধরণীতে জন্মগ্রহণ করেন, পিতা বীরমুক্তিযুদ্ধা মৃত আব্দুস সাত্তার ও মাতা গেসেনা বেগম, গেসেনা বেগমের কোলজুড়ে জন্ম নেয় ২ পুত্র ও ৫ কন্যা সন্তান ওরা সাত ভাইবোন, রায়হান হলেন বাবা মায়ের চতুর্থ তম পুত্র সন্তান।

বীরমুক্তিযুদ্ধা মৃত আব্দুস সাত্তার সেখ মৃত্যু বরণ করেন ১৯৭৬ সালে। রেখে গেছেন মা,৩ মেয়ে ও স্ত্রী এই নিয়ে তাদের সংসার। সে সময় বড় মেয়ের বিয়ে দিয়েছিলেন ও মেঝ মেয়ে তখন এইচ এস সিতে অধ্যায়রত, আর ছোট মেয়ের বয়স মাত্র ২ বছর।

মোঃ সাইফুল ইসলাম রায়হানের, ছোটবেলা থেকেই জনকল্যাণমুখী কাজ করার আগ্রহ তাই তিনি এখন বিশিষ্ট সমাজ সেবক,রাজনিতীবিদ লেখক,ও সাংবাদিক, এবং তিনি সবসময় এলাকার সমাজ সেবামূলক কাজে জড়িত থাকেন এলাকার মানুষের দুঃখ-কষ্ট-হাসি-কান্নায় নিজেকে জড়িয়ে রেখেছেন, মহামারী করোনা কালীন সময়ে সাধ্যমত এলাকার শ্রমজীবী ও হতদরিদ্র মানুষকে সহযোগিতা করেন তিনি।

উল্লেখ্য, মোঃ সাইফুল ইসলাম রায়হান, বর্তমানে তিনি চারঘাট রিপোটার্স ক্লাবের দপ্তর সম্পাদক ও দৈনিক রাজশাহী পত্রিকা, অনলাইন স্বপ্ন টিভি, লায়ন বাংলা, চায়না বাংলা,দৈনিক বাংলার সময়, প্রতিনিধি হিসেবেও কাজ করেন।

তার জন্মদিনে চারঘাট উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীর পক্ষ থেকে তারা তার সুস্বাস্থ,সুখীময় জীবন,দীর্ঘায়ু ও সাফল্য কামনা করেন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট