খুলনায় কাশবন থেকে যুবতীর লাশ উদ্ধারে উদ্বেগ ও দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের

এম. এ. মান্নান বাবলু, খুলনা //খুলনা মহানগরীর রায়েরমহল আন্দিরঘাট ব্রিজ এলাকায় কাশবন থেকে ০৪ জুলাই দুপুরে স্থানীয়দের নিকট থেকে খবর পেয়ে হরিণটানা থানা পুলিশ আঁখি আক্তার (২৭) নামে এক যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে। নিহত তরুণী বগুড়া সদরের ১২ নং ওয়ার্ডের চক ফরিদ গ্রামের মোঃ আবুল হোসেনের মেয়ে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে তরুণীকে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে। ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

ন্যাক্কারজনক এই ঘটনায় উদ্বেগ ও দায়ী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং প্রয়োজনে সংগঠনের পক্ষ থেকে ভুক্তভোগীর পরিবারকে আইনি সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করে বিবৃতি দিয়েছেন দক্ষিণ এশিয়ার বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার নেতৃবৃন্দ।

বিবৃতিদাতা নেতৃবৃন্দ হলেন – সংগঠনের খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব গাজী আলাউদ্দিন আহমদ, উপদেষ্টা রোটাঃ এস এম শাহনওয়াজ আলী, আলহাজ্ব রোটাঃ ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার, ডাঃ এ টি এম মঞ্জুর মোর্শেদ ও আলহাজ্ব এ কে এম ফজলুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের, মোহাম্মদ আরিফ, আলহাজ্ব রুস্তুম আলী হাওলাদার, জি এম মোজাহিদুল ইসলাম ও শেখ মোঃ নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক এম এ মান্নান বাবলুসহ মোঃ রুকুনুজ্জামান, সৈয়দ মিজানুর রহমান, মোঃ হেলাল উদ্দিন, ইনামুল হক সবুজ, হাসানুর রহমান তানজির, ইলিয়াছ হোসেন লাবু, শাহিন আলম বাবু, আজাদুল হক আজাদ, আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির বালী, আব্দুর রাজ্জাক জোদ্দার, মোঃ মনির হোসেন, মোঃ বদিউজ্জামান লাবলু, একরামুল হোসেন লিপু, অলোকা রাণী দাস, মোঃ হুমায়ুন কবির, মোঃ আফতাব উদ্দীন, মোঃ সরোয়ার হোসেন, বিমল মল্লিক, বিপ্লব কান্তি দাস, শায়খুল ইসলাম বিন হাসান, ডাঃ সাইফুল্লাহ মানছুর, অসীম কুমার বিশ্বাস, মেহ্দী হাসান, পিযুষ চন্দ্র গোমস্তা, কাজী আব্দুল মান্নান, মোঃ আকবর আলী, কাজী কামরুল ইসলাম কচি, মোঃ ইমরান পারভেজ, মোঃ রবিউল আলম, মোঃ লিটন হোসেন ও ফিরোজ আহমেদ প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top