রবিবার, ডিসেম্বর ৩, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলানা ফিরার দেশে চলে গেলেন  বিএনপির সভাপতি বুলেটের চাচা হামিদুর রহমান 

না ফিরার দেশে চলে গেলেন  বিএনপির সভাপতি বুলেটের চাচা হামিদুর রহমান 

অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধিঃ না ফিরার দেশে চলে গেলেন উপজেলা বিএনপির সভাপতি হাজী রবিউল ইসলাম বুলেটের চাচা হামিদুর রহমান। হামিদুর রহমান (৬৯) বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে বুধবার দিবাগত রাত দেড়টায় ঢাকায় ডেল্টা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্না…রাজিউন)। তিনি উপজেলা সদরের বাগনবাড়ী এলাকার মৃত আজমত আলী মিঞার ছেলে।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার একমাত্র ছেলে আমেরিকায়, এক মেয়ে দুবাই ও অপর মেয়ে ভারতে রয়েছেন। বৃহস্পতিবার বাদ আছর মহাদেবপুর কলেজ মাঠে নামাজে জানাযা শেষে তাঁকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

তার নামাজে জানাযায় নওগাঁ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক মাষ্টার হাফিজ উদ্দিন, সাবেক যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, বদলগাছী উপজেলা বিএনপির সভাপতি ফজলে হুদা বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল হাদি টিপু, মহাদেবপুর উপজেলা বিএনপির সভাপতি হাজী রবিউল আলম বুলেট, সাংগঠনিক সম্পাদক এস, এম, হান্নান, ক্ষুদ্র ঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক কিউ, এম, সাঈদ টিটোসহ অসংখ্য মানুষ অংশ নেন। শোকসপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন জাতীয় কবিতা পরিষদের সভাপতি ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.আককাস আলী।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট