শনিবার, মার্চ ২৫, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলাজাল টাকা ছাপানোর মেশিনসহ মা ছেলে আটক

জাল টাকা ছাপানোর মেশিনসহ মা ছেলে আটক

জুলহাস আহমেদ, বরগুনা : বরগুনার পাথরঘাটায় জাল টাকা ও টাকা ছাপানোর মেশিনসহ মা ছেলেকে আটক করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার পাথরঘাটা সার্কেল তোফায়েল হোসেন সরকার।

শুক্রবার (১৯ নভেম্বর) বেলা সাড়ে বারোটার দিকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলো পাথরঘাটা উপজেলার বাবুল মিয়ার ছেলে মামুন (২৩) ও স্ত্রী মিনারা বেগম (৩৮)।

স্থানীয় নুরুল আমিন জানান, উত্তর কাকচিড়া এলাকার একটি চায়ের দোকানে চা খাওয়ার পর মামুন ১ হাজার টাকার জাল নোট দিলে তা নিয়ে সন্দেহ হলে পুলিশকে খবর দিলে তারা মামুনের কাছ থেকে তিন হাজার টাকার জাল নোট উদ্ধার করে।

অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল হোসেন সরকার জানান, জিজ্ঞাসাবাদে মামুন বাড়িতে জাল টাকা ছাপানোর মেশিন থাকার তথ্য দেয়। এরপর লাঠিমারা এলাকার আবদুল খালেকের বসত ঘর থেকে জাল টাকা তৈরির মেশিন উদ্ধার করা হয়। এসময় আবদুল খালেকের তথ্য অনুযায়ী মামুনের মা মিনারা বেগমকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট