রবিবার, ডিসেম্বর ৩, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলাএসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মোঃ ছিদ্দিক ভোলা প্রতিনিধি

ভোলায় বাবার ওপর অভিমান করে সাদনাম অর্ণব (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। রোববার (১৫ নভেম্বর) ভোলা পৌরসভার ৭ নং ওয়ার্ড মোনালিসা গলিতে নিজ বাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

অর্ণব ভোলা সরকারি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। অর্ণব তার মাকে নিয়ে দীর্ঘ দিন ধরে মোনালিসা গলিতে তার খালুর বাসায় থাকত।

অর্ণবের মা আয়েশা জেরিন বলেন, গতকাল রাতে আমরা সবাই একসঙ্গে খেলা দেখে ১২টার দিকে শুয়ে পড়ি। ভোর ৫টায় ওয়াশরুমে যাব এমন সময় দেখি অর্ণবের রুমের দরজা বন্ধ। পরে অনেক ডাক চিৎকার করেও দরজা না খোলায় আমার পরিচিত এক ভাইকে ফোন দেই। সে এসে রুমের জানালা ভেঙে দেখে অর্ণব রান্নাঘরে গলায় চাদর প্যাচোনো অবস্থায় আছে। পরে আমরা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ এসে অর্ণবকে উদ্ধার করে।

তিনি আরও বলেন, তার বাবা একে এম আসাদুজ্জামানের এর ওপর অর্ণবের অনেক অভিমান ছিল। বেশ কিছুদিন ধরে অর্ণব হতাশাগ্রস্ত ছিল। ধারণা করা হচ্ছে বাবার সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করতে পারে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শহরের মোনালিসা গলি থেকে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার গলায় ফাঁস দেওয়ার চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা যাচ্ছে, সে আত্মহত্যা করেছে।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট