বুধবার, সেপ্টেম্বর ২৭, ২০২৩
spot_img
বাড়িবিশেষ সংবাদরাজশাহীতে ২০% হতে ২৫ ফ্ল্যাটের দাম বৃদ্ধি করা হচ্ছে।

রাজশাহীতে ২০% হতে ২৫ ফ্ল্যাটের দাম বৃদ্ধি করা হচ্ছে।

অনলাইন ডেস্ক : রাজশাহীতে ফ্ল্যাটের দাম বৃদ্ধি করা হচ্ছে………..
নির্মাণ সামগ্রীর দাম বৃদ্ধি ফলে অস্তিত্ব রক্ষার জন্য সামনে ডিসেম্বর থেকে রাজশাহীতে ফ্ল্যাটের দাম বৃদ্ধি করা হচ্ছে। বর্তমান স্কয়ার ফিট অনুযায়ী যে দাম রয়েছে সেখানে ২০ থেকে ২৫শতাংশ বাড়ানো হবে বলে ঘোষণা দেয়া হয়েছে। নতুন এ মূল্য কর্যকর হবে আগামী ডিসেম্বর মাস থেকে। শনিবার বিকেলে রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশনের (রেড়া) পক্ষে সংবাদ সম্মেলন করে ফ্ল্যাটের দাম বাড়ানোর ঘোষণা দেয়া হয়। তিনি বলেন, আমরা যারা রাজশাহীর ডেভেলপার তারা ভবন নির্মাণ করতে বড় চ্যালেঞ্জের মুখে পড়েছি। এই চ্যালেঞ্জ মোকাবেলায় আমাদের নানা কৌশলে কাজ করতে হচ্ছে। কারণ ক্রেতাদের ইচ্ছা উপর ভিত্তি করে আমরা মূলত কাজ করে থাকি। ভবন নির্মাণের পর নাম মাত্র মূল্যে বিক্রি করি। কিন্তু বর্তমান নির্মাণ সামগ্রীর দাম বৃদ্ধিতে হুমকির মুখে টিকেব থাকার লক্ষ্যে ফ্ল্যাটের দাম বাড়াতে হচ্ছে। আমরা চাই একটি ভবন নির্মাণ করে লাভ না হোক, অন্তত খরচের টাকা উঠে আসুক। ভবন নির্মাণ করে বর্তমান দামে বিক্রি করলে বিপুল পরিমাণ টাকা লোকসানের হিসাব গুনতে হবে। তিনি বলেন, যে মূল্য বাড়ানো হচ্ছে এটি খুব বেশি নয়। নাম মাত্র এ মূল্য বৃদ্ধি করা হয়েছে। কারণ ঢাকায় একটি ফ্ল্যাটের দাম যদি হয় ৫০লাখ টাকা, সেখানে রাজশাহীতে সেই ফ্ল্যাটের দাম হয় ২৫ থেকে ৩০লাখ টাকা। ক্রেতারা যেনো কোনো সমস্যায় না পড়েন সে দিকটা লক্ষ্য রেখে আমরা ফ্ল্যাটের দাম নির্ধারণ করেছি। তবে আগে যারা ফ্ল্যাট কিনেছেন তাদের জন্য নতুন নির্ধারণ করা মূল্য প্রয়োজ্য হবে না।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, রিয়েল এস্টেট এন্ড ডেভেলপার্স এসোসিয়েশনের সভাপতি তৌফিকুর রহমান লাভলু, সহসভাপতি এরশাদ আলী ঈশা, হুসাইন আলী, সাংগঠনিক মেজবা উল বারি সওদাগর, প্রচার সম্পাদক আক্তারুল হুদা রুমেল, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধক্ষ্য এএইচ এম আশিকুর রহমান, তথ্য বিষয়ক সম্পাদক এসএম সিহাব পারভেজ, আইন বিষয়ক সম্পাদক আবু জুবায়েদ মোহাম্মদ ওয়ালিউল্লাহ, সদস্য কবির হোসেন প্রমুখ। তিনি আরও বলেন, দাম বাড়ানোর বিষয়টি বিভ্রান্ত না হয়ে, বিষয়টি স্বাভাবিকভাবে দেখার জন্যও অনুরোধ করেন জানান তিনি।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট