সোমবার, সেপ্টেম্বর ২৫, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলাবাঘারপাড়া উপজেলার ৮ নং বাসুয়াড়ী ইউনিয়নে চলছে নির্বাচনী আমেজ, জনপ্রিয়তায় এগিয়ে তরুন...

বাঘারপাড়া উপজেলার ৮ নং বাসুয়াড়ী ইউনিয়নে চলছে নির্বাচনী আমেজ, জনপ্রিয়তায় এগিয়ে তরুন প্রজন্মের চেয়ারম্যান আবু সাঈদ সরদার।

খন্দকার তরিকুল ইসলাম।।

সারা দেশে ঘোষিত তফসিল অনুযায়ী ৩য় ধাপে আগামী ২৮ তাং অনুষ্ঠিত হতে যাচ্ছে ৮ নং বাসুয়াড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচন এবারের নির্বাচনে ছয়জন প্রার্থী চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দিলেও মুলত নির্বাচনী লড়াই হবে ত্রিমুখী। তিন জন আলোচিত প্রার্থীরা হলো বর্তমান তরুন প্রজন্মের চেয়ারম্যান আবু সাঈদ সরদার, জামায়ত মনোনীত সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান আওয়ামীলীগ এর আমিনুর সরদার নৌকা প্রতিকে মুলত এরাই আলোচনায় আছেন। গতবার ও নৌকা প্রতিকে নির্বাচন করেছিল আমিনুর সরদার তখন বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ সরদার এর নিকট শোচনীয় ভাবে পরাজয় হয়। এবারো আমিনুর সরদার কে নমিনেশন দেওয়ায় নবীন প্রবীন নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভ দানা বাধছে। ৬ দফা আন্দোলনের কর্মী ও বাসুয়াড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ইব্রাহীম মোল্লা গ্রামের কন্ঠ কে বলেন আমি ৬ দফা আন্দোলনের কর্মী স্বাধীনতা সংগ্রাম ও পঁচাত্তর এর ১৫ আগস্ট সহ বিগত দিনে দলের দুর্দিনে এই ইউনিয়নের হাল ধরেছি নেতাকর্মীর পাশে থেকেছি সবসময় সাবেক ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি থেকে ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতির দায়িত্ব সফলতা ও সুনামের সাথে পালন করেছি। তিনি খুবই আক্ষেপ ও দীর্ঘশ্বাস নিয়ে বলেন, এই ইউনিয়নের একজন চেয়ারম্যান প্রার্থীকে নৌকা প্রতিক দিলো সে গত নির্বাচনে প্রায় তিন হাজার ভোটে বর্তমান চেয়ারম্যান এর নিকট হেরে যায় ঠিক এবার সেই অজনপ্রিয় ব্যাক্তিকে নৌকা প্রতিক দেওয়া হলো। আমরা কোন অযোগ্য ব্যাক্তিকে বাসুয়াড়ী ইউনিয়নের অভিভাবক এর আসনে বসাবো না।
তিনি ইউনিয়ন বাসীর কাছে সন্তান তুল্য আবু সাঈদ সরদার এর জন্যে দোয়া ও ভোট চান।

ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আদি উদ্দিন সুজন বলেন বাংলাদেশ ছাত্রলীগ বাসুয়াড়ী ইউনিয়ন বাসীর সাথে আছে এবং থাকবে তিনি ইউনিয়ন বাসীকে আগামী ২৮ তাং ভোট কেন্দ্রে আসার আহবান করেন এবং বলেন যদি কেউ ভোট কেন্দ্রে আসতে বাধা প্রদান করেন তাহলে ছাত্রলীগ তাদের প্রতিহত করবে। আদিল উদ্দিন সুজন আরো বলেন আধুনিক বাসুয়াড়ী ইউনিয়ন গড়তে ও চলমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ২৮ তাং নির্বাচনে সৎ যোগ্য জনপ্রিয় ব্যাক্তি ও তরুন প্রজন্মের চেয়ারম্যান জননেতা জনাব আবু সাঈদ সরদার কে ভোট দেওয়ার আহবান জানান।

বর্তমান চেয়ারম্যান আবু সাঈদ সরদার বলেন। আমি আওয়ামীলীগ এর একজন ক্ষুদ্র কর্মী আমার মরহুম পিতার আদর্শকে ধারন করে ও
আমার বাবা মরহুম মিকাইল সরদার বাসুয়াড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত্যুর আগ পর্যন্ত বাসুয়াড়ী ইউনিয়নবাসী সেবা করে গেছেন। তেমনি আমাকেও ইউনিয়ন বাসির সেবায় নিজেকে উৎসর্গ করেছি যে কারনে গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নবাসী আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়ী করেছিলেন তাই সরকারের দেওয়া সকল বরাদ্দ ও উন্নয়ন খাতে সঠিক ভাবে সম্পন্ন করেছি কিছু উন্নয়ন চলমান রয়েছে। আমিও আমার বাবার মত মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সেবা করে যেতে চায় সে জন্যে আপনারা আগামী নির্বাচনে আপনাদের আবু সাঈদ কে জয়ী করবেন এমন আশা করেন। আগমী ২৮ তাং নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করার জন্যে ও নির্বাচন কমিশন এর প্রতি আহবান জানান।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট