আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তালা মার্কা মেম্বার পদে লড়তে চান ইয়াছিন শিকদার।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি।

আসন্ন ১১ই নভেম্বর ২০২১ ইংরেজি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম সীতাকুণ্ড ০২ নম্বর বারৈয়াঢালা ইউনিয়নের ০১ নম্বর ওয়ার্ড পশ্চিম লালানগর গ্রামের কৃতি সন্তান জনাব মোহাম্মদ ইয়াছিন শিকদার তালা মার্কা প্রতীক নিয়ে মেম্বার পদে লড়তে চান।

তিনি ছোটবেলা থেকে রাজনীতি করে আসছেন, গ্রামের মানুষদের বিপদে-আপদে সবসময় পাশে দাঁড়িয়েছেন এবং অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে সাহসিকতার সাথে রুখে দাঁড়ান।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সীতাকুন্ড উপজেলার শাখার সাংগঠনিক সম্পাদক, ০২ নং বারৈয়াঢালা ইউনিয়ন শাখার বঙ্গবন্ধু ফাউন্ডেশন সাংগঠনিক সম্পাদক এবং ০২ নং বারৈয়াঢালা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক অর্থ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনের সাথে কাজ করে আসছেন দীর্ঘদিন ধরে।

চায়না বাংলা নিউজ চট্টগ্রাম সীতাকুণ্ডের প্রতিনিধিকে তিনি জানান, আমি চট্টগ্রাম সীতাকুণ্ডের ০২ নং বারৈয়াঢালা ইউনিয়নের ০১ নম্বর ওয়ার্ড পশ্চিম লালানগর গ্রামের একজন বাসিন্দা। আগামী ১১ই নভেম্বর ২০২১ ইং ইউনিয়ন পরিষদ নির্বাচনে পশ্চিম লালানগর গ্রাম থেকে তালা মার্কা প্রতীক নিয়ে মেম্বার পদে লড়তে চাই। তাই এলাকাবাসীর কাছে একটা মেসেজ দিতে চাই:
সম্মানিত এলাকাবাসি
আচ্ছালামু আলাইকুম /আদাব,
আমার শুভেচ্ছা ও ভালোবাসা গ্রহণ করুন।

সুন্দরের সন্ধানে, সততার জয়গানে একটি সাম্য, স্বচ্ছ, মাদক মুক্ত সমাজ,হয়রানি মুক্ত সেবা দিতে
অবহেলায় পিঁছিয়ে পড়া গ্রামকে গঠনের স্বপ্ন নিয়েই আমার এই যাত্রা। হয়ত স্বপ্নটা কঠিন, কিন্তু কোন কিছুই অসম্ভব নয়, যদি আমরা এক হই। আমি বিশ্বাস করি “একা হলে হারি, এক হলে পারি”। তাই এক হওয়ার ও এক করার ইচ্ছে লালন করে, আমি আমার প্রিয়জন, মুরুব্বি ও শুভাকাঙ্ক্ষী এলেকাবাসীর সাথে আলোচনা করে আসন্ন ১১ই নভেম্বর ২০২১ইং, ২ নং বারৈয়াঢালা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নের ০১ নম্বর ওয়ার্ড পশ্চিম লালানগর গ্রাম হইতে মেম্বার পদে নির্বাচন করার আগ্রহ পোষণ করেছি।

আমি বয়সে নবীন। তাই নবীনের শক্তি আর প্রবীণের বুদ্ধির সমন্বয় করে কাজ করতে চাই। আমার সম্মানিত এলাকাবাসীর কল্যাণে ও গ্রামের উন্নয়নে।

আমি মনেপ্রাণে বিশ্বাস করি, দীর্ঘ প্রায় দেড় যুগেরও বেশি সময় ধরে সামাজিক, মানবিক ও সাংস্কৃতিক অঙ্গনের সাথে কাজ করে যে সাংগঠনিক দক্ষতা অর্জন করেছি তা গ্রামের কর্মকাণ্ড পরিচালনা করতে সহায়ক ভূমিকা হিসাবে কাজ করবো। যদি সম্মানিত এলাকাবাসি আমাকে মেম্বার পদে নির্বাচিত করেন।

কোন ধরণের প্রাপ্তির প্রত্যাশা থেকে নয়, কাজ করার আগ্রহবোধ থেকেই,
শাসক হতে নই সেবক হতে মেম্বার পদে নির্বাচন করছি। কারণ, একটি প্লাটফর্মে না থাকলে আমাদের বাস্তবিক প্রেক্ষাপটে কাজ করা অসম্ভব। তাই আমি বিশ্বাস করি, সকল কিছু বিবেচনায় নিয়ে সম্মানিত এলেকাবাসী যদি আমাকে নির্বাচিত করে তাহলে আপনাদের কণ্ঠস্বর হয়ে এলাকাবাসীর কল্যাণে সোচ্চার থাকবো সবসময়। সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top