বৃহস্পতিবার, মার্চ ২৩, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলাসুবর্ণচরে জাতীয় যুব দিবস পালিত

সুবর্ণচরে জাতীয় যুব দিবস পালিত

নোয়াখালী প্রতিনিধিঃ

“দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুবর্ণচরে জাতীয় যুব দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, প্রশিক্ষণ সনদ বিতরণ ও যুব ঋণের চেক বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১লা নভেম্বর) বেলা ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যার সভাপতিত্বে এটি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী এবং স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো: আবদুল মন্নান,সমবায় অফিস কর্মকর্তার প্রতিনিধি,সমাজসেবা অফিস স্টাফ ও কৃষি অফিসের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: কাউছার আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মো: মহিতুল ইসলাম, ০২নং চরবাটা ইউনিয়নের চেয়ারম্যান মো: আমিনুল ইসলাম রাজিব, সৈকত কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো: আজগর হোসেন, সফল আত্মকর্মী মো: আরিফ হোসেন, যুব সংগঠনের প্রতিনিধি খন্দকার মো: দিদারুল আলম, সজল চঁন্দ্র দাস এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় আজহারুল ইসলাম ও আবদুল কাদেরকে ৬০ হাজার টাকা করে, ইব্রাহিম খলিলকে ৮০ হাজার টাকা’সহ মোট ৩ জন উদ্যোগতাকে নগদ ২ লক্ষ টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়েছে। এছাড়াও যুব উন্নয়নের ১০ জন প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ,যুব সংগঠন রেজিস্ট্রার, খেলার সামগ্রী, বিতরণ করা হয়।

যুব দিবসের আলোচনা শেষে কর্মকর্তা ও যুব ঋণ গ্রহীতারাসহ উপজেলা পরিষদ চত্তরে বৃক্ষরোপণ করা হয়।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট