দুমকীতে পিক আপ উল্টে ২০ ছাত্রলীগ নেতাকর্মী আহত

মো. রিয়াজুল ইসলাম, সহসম্পাদক: বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন পটুয়াখালী-১ আসনে আবারও মনোনয়ন পাওয়ায় দুমকিতে আনন্দ মিছিল শেষে জেলা সদরে আনন্দ মিছিলে যোগ দিতে যাওয়ার পথে ব্লু রংয়ের একটি পিকআপ উল্টে ছাত্রলীগের ২০ নেতা কর্মী আহত হয়েছে। আহত নেতাকর্মীদের বাড়ি উপজেলার বিভিন্ন গ্রামে।

মঙ্গবার(২৮ নভেম্বর) বিকেল ৫ টার দিকে উপজেলার লেবুখালি-বাউফল মহাসড়কের লালখাঁ’র ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, আহত নেতাকর্মীদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের বরিশালে পাঠানো হয়েছে। গুরুতর আহতেরা হলেন- রোমান, তানিম, রনি, পারভেজ, কাদের ও তামিম।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি অপর আহতেরা হলেন- রাহাত(২০), নাঈম(১৮), শাকিব(২২), রুম্মান(১৭), তামিম(২০), আরাফাত(২০), আবু নাঈম(১৮) ও রাব্বি(১৮)। এছাড়াও অনেকেই স্থানীয় ফার্মেসী থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

তরিকুল ইসলাম রানা নামের এক আহত ছাত্রলীগকর্মী জানান, লালখা’র ব্রিজ এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা বাউফলগামী চেয়ারম্যান পরিবহন নামে একটি বাস বেপরোয়া গতিতে আমাদের পিক আপের সামনে এসে পড়ে এবং একটি মিশুক গাড়িকে সাইড দিতে গিয়ে আমাদের পিক আপটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশে পড়ে যায়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান চায়না বাংলাকে বলেন, ঘটনাটি শোনার সাথে সাথে পুলিশ প্রেরণ করা হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top