নওগাঁয় নাশকতা সৃষ্টি মামলায় শ্রমিক দলের সাধারণ সম্পাদক আটক

0
36

অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাট থেকে নাশকতা সৃষ্টি মামলার প্রধান আসামী ধামইরহাট পৌর শ্রমিক দলের সাধারণ সম্পাদক রাজু হোসেন (২৮) কে বুধবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার চকময়রাম এলাকা থেকে আটক করেছে র‍্যাব। বৃহস্পতিবার সকালে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানান জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক।

আটককৃত রাজু হোসেন উপজেলার হাটনগর গ্রামের মেহেরুল ইসলামের ছেলে ও উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক।

র‍্যাব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোঃ শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে দেশব্যাপী চলমান অবরোধের অংশ হিসেবে গত ২৯ অক্টোবর ধামইরহাট থানার রসপুর দাখিল মাদ্রাসা মাঠে রাজু হোসেনসহ আরোও অনেকে গাড়ী ভাংচুরসহ বিভিন্ন নাশকতামূলক কর্মকান্ড সংঘঠনের মাধ্যমে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টি করে এবং উপজেলা বিভিন্ন সরকারী স্থাপনা, রাস্তাঘাট, কালভাট, সেতু, বিদুৎ কেন্দ্রসহ সরকারী প্রতিষ্ঠানে অন্তর্ঘাত মূলক হামলা করে নাশকতা সৃষ্টির মাধ্যমে সরকারী সম্পদের ক্ষয়ক্ষতি ও জনগণের মধ্যে ভয়ভীতি সঞ্চার করার পরিকল্পনা, প্রস্তুতি ও সহযোগিতা করেছে। এ ঘটনায় ধামইরহাট থানায় একটি মামলা রুজু হয়।

পরবর্তীতে বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং এই ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান কার্যক্রম চলমান রয়েছে বলেও জানান র‍্যাব।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে