ফিলিপনগরে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আওয়ামী লীগের শান্তি সমাবেশ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের বছরব্যাপী সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ফিলিপনগর ইউনিয়ন পর্যায়ে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১টা থেকে সন্ধা ৭ টা পর্যন্ত দৌলতপুর ও উপজেলার ফিলিপনগর ইউনিয়নের প্রধান সড়কে ফিলিপনগর ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের আয়োজনে শান্তি সমাবেশে অনুষ্ঠি হয়েছে ।

উক্ত সমাবেশে উপস্থিত ছিলেন ফিলিপনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, সাধারণ সম্পাদক ফজলুল হক কবিরাজ, থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম কবিরাজ, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাইখ আল জাহান শুভ্র, থানা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম,
উপজেলা আওয়ামী লীগ , যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী এবং জনপ্রতিনিধিরা ইউনিয়ন পর্যায়ে আয়োজিত শান্তি সমাবেশে অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী, সাধারণ সম্পাদক ফজলুল হক কবিরাজের নেতৃত্বে ফিলিপনগরের জনসাধারন সেটাকে প্রতিহত করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা। আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। যেকোনো পরিস্থিতি মোকাবেলায় ফিলিপনগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী’র নেতৃতে মাঠে থাকার প্রত্যয় ঘোষনা করেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top