রবিবার, ডিসেম্বর ৩, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলাআসক ফাউন্ডেশন চট্রগ্রাম বিভাগের উদ্যোগে ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

আসক ফাউন্ডেশন চট্রগ্রাম বিভাগের উদ্যোগে ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী

মোহামদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র আসক ফাউন্ডেশনের মানবাধিকার প্রতিষ্ঠার সংগ্রামের ২৬ বছরপূর্তী উপলক্ষ্যে আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন চট্রগ্রাম বিভাগীয় কমিটির উদ্যোগে নানা আয়োজনে ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়।

আজ ২৬ অক্টোবর বুধবার সন্ধ্যা সাতটায় সংগঠনের চট্রগ্রাম বিভাগীয় কার্যালয়ে কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনের বিভাগীয় সভাপতি মোঃ সাহাবুদ্দিনের সভাপতিত্বে ও বিভাগীয় সাধারণ সম্পাদক সাংবাদিক রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় বিভাগীয় ও মহানগর কমিটির নেতৃবৃন্দের মধ্যে, মোঃ নুরুল বাশার, নাসির উদ্দিন মজুমদার, নাছির নীরব, ইসমাইল ইমন, মিথিলা চৌধুরী,তাহেরা শারমিন,এম এ নাঈম, শামীম আকন অভি, অভিজিৎ বড়ুয়া,নুর হোসেন ও সিরাজুল হক প্রমুখ।
বক্তারা বলেন,১৯৯৬ সালের ২৬ অক্টোবর মানবাধিকার কর্মীদের সংগঠন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়। আসক ফাউন্ডেশন ২৬ বছর ব্যাপী মানব অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে অসহায় নির্যাতিত অধিকার বঞ্চিতদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। আগামীতেও সংগঠনের পাশে থাকা আন্তরিক নিরলস কর্মীদের নিয়ে এই সংগঠন আত্ম মানবতার সেবায় নিয়োজিত থাকবে।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট