জঙ্গল সলিমপুর দুস্থ-অসহায়’র মাঝে খাদ্য সামগ্রী বিতরণ- জেলা প্রশাসন

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের জঙ্গল সলিমপুরের এক হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে উপস্থিত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১ টায় ১০নং সলিমপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উক্ত খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা প্রশাসক এর পক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিসি (এলএ) মাসুদ কামাল। চলমান উচ্ছেদ অভিযানের কথা উল্লেখ করে তিনি বলেন,উচ্ছেদ কার্যক্রম চলবে আলীনগরের ভূমিদস্যু ও পাহাড়খেকো সন্ত্রাসীদের বিরুদ্ধে।
তিনি বলেন, জঙ্গল সলিমপুরের বিষয়টা এখন আর শুধু জেলা প্রশাসকের মধ্যে নিহিত নয়। এটা এখন জাতীয় বিষয়।সরকার জঙ্গল সলিমপুর নিয়ে মহাপরিকল্পনা গ্রহণ করেছে।এবং অসহায়,সাধারণ ছিন্নমূলের গরীব, মানুষকে উচ্ছেদ করার কোন পরিকল্পনা সরকারের নাই। তবে আলীনগরের ভূমিদস্যু,সন্ত্রাসী,পাহাড়খেকোদের
যারা আশ্রয়-প্রশ্রয় বা মাদদ দিবে,গোপনে মিটিং করবে,
সহযোগিতা করবে,তাদের প্রত্যকের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিবে,এদের কাউকে জঙ্গল সলিমপুর থাকতে দেওয়া হবে না, প্রত্যেককে উচ্ছেদ করা হবে।

খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলম,উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর,সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী,ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গোলাম মহিউদ্দিন,উপস্থিত ছিলেন সকল ইউপি সদস্যবৃন্দ প্রমূখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top