নোয়াখালীতে স্পেশাল প্রাইভেট কেয়ারে কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ীতে “স্পেশাল প্রাইভেট কেয়ার” পরিবার কর্তৃক শিক্ষক-অভিভাবক মতবিনিময় সভা ও কৃর্তি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
শনিবার সকাল ৯.০০ ঘটিকায় এসপিসির কো-ফাউন্ডার সাকিব মাহমুদ নুহেলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সাজ্জাদ হোসেন অনীক। মোহাম্মদ উল্যাহ্ ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এসপিসির কো-ফাউন্ডার খোরশেদ আলম ও সিনিয়র শিক্ষিকা বিবি মরিয়ম খুশবু। অনুষ্ঠানে উপস্থিত অভিভাবকরা করোনা পরবর্তী সময়ে ছাত্র-ছাত্রীদের শিক্ষার মান নিয়ে শঙ্কা প্রকাশ করেন। এসময় তারা মোবাইল ফোনের অপব্যবহার, প্রযুক্তির নেতিবাচক ব্যবহার,কিশোরগ্যাং ইত্যাদি বিষয় আলোকপাত করেন। উপস্থিত শিক্ষকরা শিক্ষার মানোন্নয়নে করণীয় দিক নির্দেশনা প্রদান করেন। অভিভাবকদের করণীয় বিষয় সম্পর্কে বলেন ছাত্র-শিক্ষক-অভিভাবকদের সম্মেলিত প্রচেষ্টায় পারো সম্ভাবনার স্বদেশ বিনির্মান করতে। অনুষ্ঠানে ২০২১ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।
এসময় বিভিন্ন স্কুল-কলেজ থেকে আগত অসংখ্য ছাত্র-ছাত্রীবৃন্দ,অভিভাবক, শিক্ষক,সাংবাদিকসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

Scroll to Top