শুক্রবার, মার্চ ৩১, ২০২৩
spot_img
বাড়িসারা বাংলার‍্যাব-৭ অভিযানে মাদকসহ ৩ কারবারী ও ট্রাক জব্দ।

র‍্যাব-৭ অভিযানে মাদকসহ ৩ কারবারী ও ট্রাক জব্দ।

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

র‌্যাব-৭, চট্টগ্রাম এর অভিযানে ফেনী হতে ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ তিনজন মাদক ব্যবসায়ী আটক এবং মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ।

রবিবার(২১ আগস্ট) ১১ঃ৩০ টায় আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন লালপোল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিশেষ চেকপোস্ট স্থাপনে গাড়ি তল্লাশি করে একটি মিনি ট্রাকসহ আসামীদের আটক করে।

র‍্যাব সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী একটি মিনি ট্রাকযোগে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য বহন করে চট্টগ্রাম এর দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে একটি মিনি ট্রাকসহ আসামী ১। মোঃ নূরুল হুদা (৩২) ২। মোঃ দুলাল (২৭) ৩। মোঃ ফারুক হোসেন রিপন মিয়া (২৩)কে আটক করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বীকারোক্তি ও দেখানো মতে মিনি ট্রাকের পিছনে মালামাল বহন করার জায়গায় তিনটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয় এবং এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা) কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, cbnnews04@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন chinabanglanews আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

আমাদের লাইক পেজ

- Advertisment -spot_img

জনপ্রিয় পোস্ট